শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মহিলার দেহ উদ্ধারে ধৃত বাংলাদেশি নির্মাণকর্মী

মহিলার দেহ উদ্ধারে ধৃত বাংলাদেশি নির্মাণকর্মী

মহিলার দেহ উদ্ধারে ধৃত বাংলাদেশি নির্মাণকর্মী
মহিলার দেহ উদ্ধারে ধৃত বাংলাদেশি নির্মাণকর্মী

আন্তর্জাতিক ডেস্ক: পুলিশ ওই নির্মাণকর্মীর বয়ান যাচাই করে দেখছে। ঘটনায় তার বিরুদ্ধে খুনের মামলার পাশাপাশি ১৪/১৪এ ফরেনার্স অ্যাক্টেও মামলা করা হয়েছে। কারণ, ধৃত এ দেশে থাকার কোনও বৈধ নথি দেখাতে পারেনি।

খালের ধারে বালির বস্তা চাপা দেওয়া, পচাগলা অবস্থায় এক অজ্ঞাতপরিচয় মহিলার দেহ উদ্ধার করা হয়েছিল। একটি খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করার চার দিনের মাথায় রহস্যের কিনারা করল দমদম থানার পুলিশ। ঘটনায় এক নির্মাণকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

ধৃতের নাম রাজু দাস (৫৬)। পাশাপাশি, মৃতার পরিচয় মিলেছে। তাঁর নাম কাকলি দত্ত। তিনি হাবড়া এলাকার বাসিন্দা ছিলেন বলে জানতে পেরেছে পুলিশ। পুলিশের দাবি, খুনের কথা স্বীকার করেছে ধৃত। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, ধৃত নির্মাণকর্মী আদতে বাংলাদেশের নাগরিক।

৯ নভেম্বর দমদম থানার অধীন দুর্গানগরের নলতা কালীবাড়ি এলাকায় রেললাইন সংলগ্ন খালের পাশে ঝোপ থেকে উদ্ধার হয় বছর তিরিশের ওই মহিলার দেহ। সে দিন সকালে কটু গন্ধ পেয়ে স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন। বালির বস্তা দিয়ে চাপা দেওয়া ছিল দেহটি। বিষয়টি দেখে সন্দেহ হয় পুলিশের। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের এসিপি সুবীর রায়ের নেতৃত্বে তদন্ত শুরু হয়।

আশপাশের এলাকায় খোঁজখবর করতে গিয়ে পুলিশ জানতে পারে, রাজু নামে এক নির্মাণকর্মীর ঘরে তালা ঝুলছে। সেখানে এক মহিলা মাঝেমধ্যে যাতায়াত করতেন এবং রাজুর সঙ্গে থাকতেন বলে স্থানীয়েরা জানান। এর পরে মৃতার পোশাক দেখে এবং স্থানীয়দের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ অনুমান করে, ওই মহিলাই রাজুর সঙ্গে বসবাস করতেন।

এর পরে শনিবার রাতে বিশেষ সূত্রে খবর পেয়ে পুলিশ বিশরপাড়া এলাকা থেকে রাজুকে গ্রেফতার করে। পুলিশের দাবি, জিজ্ঞাসাবাদে ওই নির্মাণকর্মী খুনের কথা স্বীকার করে জানায় যে, কাকলির সঙ্গে তার সম্পর্ক ছিল। কাকলি মাঝেমধ্যে তার ভাড়ার ঘরে যাতায়াত করতেন এবং থাকতেন। ৪ নভেম্বর রাতে দু’জনের প্রবল অশান্তি হয়। ঝগড়া চলাকালীন রাজু ইট দিয়ে কাকলির মাথায় আঘাত করলে তিনি জ্ঞান হারান। পরে তাঁর মৃত্যু হয়। রাজু এর পরে দেহটি রেললাইনের ধারে, খালের পাশে ঝোপে ফেলে আসে। তার উপরে চাপা দেয় বালির বস্তা এবং আবর্জনা।

পুলিশ ওই নির্মাণকর্মীর বয়ান যাচাই করে দেখছে। ঘটনায় তার বিরুদ্ধে খুনের মামলার পাশাপাশি ১৪/১৪এ ফরেনার্স অ্যাক্টেও মামলা করা হয়েছে। কারণ, ধৃত এ দেশে থাকার কোনও বৈধ নথি দেখাতে পারেনি। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, ধৃত বাংলাদেশের যশোর জেলার বাসিন্দা। সে এ দেশে কোনও ভাবে এসে নাম ভাঁড়িয়ে বসবাস করছিল। ধৃতের প্রকৃত পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply